ঢাকা, বুধবার, ১৫ মে, ২০২৪

বরগুনায় করোনা মোকাবিলায় পুলিশের মাস্ক বিতরণ

বরগুনায় করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় সদর থানা পুলিশের উদ্যোগে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়েছে। পুলিশ জানায়, কোভিড-১৯ মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধা হিসেবে শুরু থেকেই নিরলসভাবে কাজ করছেন পুলিশ সদস্যরা। সাম্প্রতিক সময়ে আবারও ছড়িয়ে পড়েছে বৈশ্বিক মহামারি করোনা।


গতকাল মঙ্গলবার (০৬ জুলাই) দুপুর ১২টায় বরগুনা পৌর শহে বিভিন্ন পয়েন্টে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়। এ সময় যে সব পথচারী মাস্ক পরেননি তাদেরকে মাস্ক পরতে ও সামাজিক দুরত্ব বজায় রাখাসহ সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন থানার অফিসার ইনচার্জ কে এম তারিকুল ইসলাম ও পুলিশের প্রচারণা টিম। এ ছাড়াও মাস্ক বিহীন পথচারীদের থানা পুলিশের পক্ষ থেকে মাস্ক পরিয়ে দেওয়া হয়।


বরগুনা  সদর থানার অফিসার ইনচার্জ কে এম  তারিকুল ইসলাম বলেন, দেশব্যাপী করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় পুলিশের মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। বরগুনা জেলা পুলিশ জনগণের মধ্যে জনসচেতনা সৃষ্টির লক্ষ্যে মাস্ক বিতরণ করছি। অনেকেই যারা রাস্তায় মাস্ক বিহীন পথচারীদের সচেতনা এবং বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলে জানান ওই কর্মকর্তা।


এসময় উপস্থিত ছিলেন, সদর থানার অফিসার ইনচার্জ কে এম তারিকুল ইসলাম, ইনস্পেক্টর (অপারেশন) রফিক, এসআই রিপন, অন্যান্য পুলিশ সদস্য, জেলার গণমাধ্যমকর্মী বৃন্দ প্রমুখ।

ads

Our Facebook Page